• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন



মান্দায় বালুর ট্রাকের সাথে খড়ের গাড়ি ধাক্কা, নিহত২

Reporter Name / ৭৪ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০



নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার ফেরিঘাটে বালুর ট্রাকের সাথে খড়ের গাড়ির ধাক্কা লেগে ২ জন হয়েছেন বলে জানাগেছে।

খড় বোঝাই ট্রাকে থাকা ওই পান ব্যবসায়ীদের পান কেনার জন্য সাথে করে নিয়ে অাসা কয়েকটি বস্তার ভেতরে রাখা একটিতে ৪২ হাজার ২ শ টাকা, অপরটিতে ৯০ হাজার ৯’শ টাকা, অন্যটিতে ৫ হাজার ৫’শ টাকা এবং অারেকটিতে ১ হাজার টাকার কয়েন পুলিশের জিম্মায় রাখা অাছে বলে পুলিশের একটি বিশেষ সূত্রে জানা গেছে।

২০ নভেম্বর ( শুক্রবার)ভোর পনে ৫ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কুড়িগ্রাম ভুরুঙ্গামারী উপজেলার অাঙ্গরিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মনের ছেলে দীনেশ চন্দ্র বর্মন (৩৮) এবং একই গ্রামের দীনবন্ধু’র ছেলে দীনেশ (৩৬)।

আহতরা হলেন-কুড়িগ্রাম জেলার অাঙ্গরিয়া গ্রামের মৃত হরি চন্দ্র দাসের ছেলে গৌরাঙ্গ চন্দ্রসহ ওই দূর্ঘটনা কবলিত ট্রাকের হেল্পার কুড়িগ্রামের নলেয়া গ্রামের বাচ্চু মিয়া (৩৫) এবং রাজশাহীর বাগমারা উপজেলার মচমইলহাট এলাকার অজ্ঞাতনামা এক ব্যক্তি। এদের মধ্য থেকে ৩ জনের অবস্থা অাশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষণিকভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হয়। এছাড়া কুড়িগ্রাম ভুরুঙ্গামারী উপজেলার নিজামুদ্দিনের ছেলে অাহত ট্রাক ড্রাইভার মোহাম্মদ শিপন অালী (২৪) এবং একই গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে রফিকুল ইসলাম অপু (৩৫) কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে।বর্তমানে তারা দুজনে সুস্থ অাছেন বলে জানাগেছে।

পুলিশ জানায়, হতাহতরা ঢাকা মেট্রো ট- ২৪-১৩১০ নম্বর যুক্ত একটি খড় বোঝাই ট্রাকে করে বৃহস্পতিবার রাতে রংপুরের কুড়িগ্রাম হইতে রাজশাহী’র বাগমারা উপজেলার মচমইলহাটে পান কেনার জন্য অাসতেছিলেন। এমতাবস্থায়
কুড়িগ্রাম থেকে অাসা ট্রাকটি মান্দার ফেরিঘাট এলাকায় অবস্থিত শহীদ কামরুজ্জামান টেক্সটাইল ইন্সটিটিউট সংলগ্ন জোনাকি হোটেল এবং কুসুম্বা ফিলিং ষ্টেশনের সামনে নওগাঁ- রাজশাহী মহাসড়কে পৌঁছালে কুয়াশাছন্ন রাস্তায় দাঁড় করানো অারেকটি বালুর ট্রাকের সাথে ধাক্কা লেগে খড়ের ট্রাকে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যায় এবং বেশ কয়েকজন অাহত হন।

উল্লেখ্য, ওইসময় বালু বোঝাই ট্রাকটি দাঁড় করিয়ে ট্রাকের হেল্পারেরা ফেরিঘাটের জোনাকি হোটেলে খাচ্ছিলেন।

মান্দার ফায়ার সার্ভিসের একটি টিম স্থানীয়দের সহযোগীতায় অাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category