মৃত মামুন আদালতে হাজির: পুলিশের ৮ কর্মকর্তাকে আদালতে তলব


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ৩ অক্টোবর, ২০২০

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জে অপহরণ মামলায় ৬ বছর ধরে বিভিন্ন মেয়াদে আসামিপক্ষের কারাভোগ এবং মৃত মামুন জীবিত ফিরে আসার ঘটনায় লিখিত তদন্ত প্রতিবেদন চেয়েছেন আদালত। মামলার তদন্তকারী পুলিশ, ডিবি, ও সিআইডির ৬ কর্মকর্তাসহ ঊর্ধ্বতন দুই কর্মকর্তাকে তলব করেছেন আদালত।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত এই নির্দেশ দেন। মামলার এজহার থেকে চার্জশিট পর্যন্ত পুলিশ ও সিআইডির যে ৬ জন কর্মকর্তা তদন্ত করেছেন তাদের সাত কার্য দিবসের মধ্যে লিখিত তদন্ত প্রতিবেদনসহ আদালতে হাজির হতে বলা হয়েছে।

নারায়ণগঞ্জ সিআইডির পুলিশ সুপার নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, এই মামলার শুরু থেকে শেষ পর্যন্ত পুলিশ, ডিবি ও সিআইডির যে কর্মকর্তারা সম্পৃক্ত ছিলেন তাদের তলব করেছেন আদালত।

মামলাটি যারা তদন্ত করেছেন তারা হচ্ছেন, ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মিজানুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মিজানুর রহমান, উপপরিদর্শক সফিকুর রহমান, উপপরিদর্শক আশরাফুল ইসলাম, পুলিশ পরির্দশক মোহাম্মদ আফজাল হোসেন তালুকদার, নারায়ণগঞ্জ সিআইডি উপপরিদর্শক জিয়াউদ্দিন উজ্জলসহ দুই ঊর্ধ্বতন কর্মকর্তা।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 266