• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

মেম্বার কাপ ফাইনালে ঐতিহাসিক জয় পেল শ্যামপুর পূর্বপাড়া স্পোটিং ক্লাব

Reporter Name / ১৫৮ Time View
Update : শনিবার, ২১ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ মেম্বার কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে শ্বাসরুদ্ধকর ফাইনালে ঐতিহাসিক জয় পেয়েছে  শ্যামপুর পূর্বপাড়া  স্পোটিং ক্লাব। দলটি শুরুতে টসে হেরে ফিল্ডিং করে ১৪০ রানের টার্গেটে  শ্যামপুর দক্ষিণপাড়া স্পোটিং ক্লাবের বিপক্ষে ব্যাট করতে নেমে শুরুতেই ভেঙ্গে পড়ে দলটির ব্যাটিং লাইন। প্রতিপক্ষের দুর্দান্ত বোলিং আর ফিল্ডিংয়ের কারনে টপ অর্ডার ব্যাটসম্যানগুলোকে হারিয়ে হতাশায় পরে যায় দলটির খেলোয়ার, স্বত্বাধিকারী ও সমর্থকেরা।

কিন্তু দলটির খেলোয়াড় সাজনের দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আশা জেগে ওঠে শ্যামপুর পূর্বপাড়া স্পোটিং ক্লাবের দুর্গে। শেষ ওভারে ৬ রানের দরকার হয় পুর্বপাড়া স্পোর্টিং ক্লাবের । দুই উইকেট হাতে রেখেই কাঙ্খিত জয়ের মুখ দেখে দলটি। পুরো ম্যাচজুরেই ছিলো শ্যামপুর দক্ষিণপাড়া স্পোর্টিং ক্লাবের আধিপত্য। কিন্তু শেষ দিকে শ্যামপুর পূর্বপাড়া স্পোর্টিং ক্লাব  কারিশমাটিক খেলায় হতাশায় পরে যায় শ্যামপুর দক্ষিনপাড়া স্পোর্টিং ক্লাব দলটি। নানান নাটকীয়তায় ও উন্মাদনায় শেষমেষ শ্যামপুর পূর্বপাড়া স্পোর্টিং ক্লাবের শিবিরে জয়ের হাসি হাজির হয়।খেলার পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নওপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার আমজাদ হোসেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক লোকমান আলী, আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম ,  কারিগরি স্কুলের হেডমাস্টার রকিবুল ইসলাম,ডাঃজুয়েল রানা, বাংলাদেশ পুলিশ সদস্য জাকির হোসেন।

প্রধান অতিথি বলেন, শ্যামপুরের ক্রিকেটকে এগিয়ে নিতে মেম্বার কাপ টি-টুয়েন্টি টুর্নামেন্টের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ আয়োজনটি যাতে ভবিষ্যতে চলমান থাকে সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি। তিনি বলেন, ফাইনালে দুই দলই অনেক ভালো খেলেছে। বুঝা-ই মুশকিল ছিল আসলে কে বিজয়ী হবে। দর্শকরা খেলা দেখে অনেক আনন্দ পেয়েছে। তিনি বলেন, আমরা আমাদের মাটি থেকেই ভালো খেলোয়ার তৈরি করতে চাই। ক্রিকেট কমিটি অত্যন্ত সুন্দর ভাবে টুর্নামেন্টের আয়োজন সমাপ্ত করেছে। সেজন্য আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই।
সাংবাদিক মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,ডাঃ বাবু, আতাউর রহমান, আক্কাস আলী,আবু হাশিম, জাকির হোসেন,জুয়েল রানা, বাবুল হোসেন মাসুদ রানা,আজিজুল হাকিম, প্রমুখ।
খেলায় বিজয়ী এবং রানার্সআপ দলের হাতে ট্রফি  তুলে দেন প্রধান অতিথি সহ অন্যান্যরা। ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার জিতেছেন শ্যামপুর পূর্বপাড়া স্পোর্টিং ক্লাবের  অপরাজিত ব্যাটসম্যান সাজন হোসেন এবং ম্যান অফ দ্যা সিরিজ হয়েছেন শ্যামপুর দক্ষিণপাড়া স্পোর্টিং ক্লাবের জাকির হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category