• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন



যশোরে নারী সহ ৪ ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

Reporter Name / ৬৪ Time View
Update : বুধবার, ২৬ আগস্ট, ২০২০



যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগরে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে এক নারীসহ চার জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ আগস্ট) বিকালে উপজেলার মাগুরা বাজার থেকে তাদের আটক করা হয়। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার রাত ১০টায় বিষয়টি নিশ্চিত করেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম। আটকরা হলেন ঝিনাইদহের কোটচাদপুর উপজেলার আলুকদিয়া গ্রামের জহিরুল ইসলাম (৪০), খুলনার দৌলতপুর উপজেলার দক্ষিণ পাবলা গ্রামের শাহাদৎ হোসেন (৩৫), খালিশপুর উপজেলার গোয়াখালী গ্রামের মোস্তফা কামাল (৩৫) ও আব্দুর রাজ্জাকের মেয়ে ইতি খাতুন (২২)।

আটকদের থেকে অখ্যাত বিভিন্ন প্রতিষ্ঠান, পত্রিকা ও টিভির পরিচয়পত্র, বুম, ওয়াকিটকি, সিল-প্যাড উদ্ধার করা হয়েছে

পুলিশ জানায়, আটক ব্যক্তিরা বিকালে উপজেলার মাগুরা বাজারের আব্দুল মজিদ বিশ্বাসের ধানের মিলে যান। এ সময় তারা ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে মিলের কাগজপত্র দেখতে চান। কাগজপত্র ঠিক নেই এবং নোংরা পরিবেশের কথা উল্লেখ করে এক লাখ টাকা জরিমানার কথা বলেন। এক পর্যায়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দেওয়া ওই টিমের একজন মিল মালিককে পাশে নিয়ে জরিমানা ঠেকাতে ১০ হাজার টাকা একটি খামে দেওয়ার পরামর্শ দেন। এতে মিল মালিকের সন্দেহ হওয়ায় তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ফোন দেন। পরে অফিস থেকে জানানো হয়, ভ্রাম্যমাণ আদালত বের হয়নি। এর মধ্যে ফোন করার বিষয়টি টের পেয়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দেওয়া টিমটি পালিয়ে যায়।

অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খান জানান, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ঐ ভুয়া ম্যাজিস্ট্রেট টিমকে মণিরামপুর উপজেলার গাবুখালি বাজার থেকে প্রাইভেটকারসহ আটক দেখিয়ে অভয়নগর থানায় সোপর্দ করা হয়েছে। আটকদের থেকে অখ্যাত বিভিন্ন প্রতিষ্ঠান, পত্রিকা ও টিভির পরিচয়পত্র, বুম, ওয়াকিটকি, সিল-প্যাড উদ্ধার করা হয়েছে।
নির্ভীক সংবাদ24ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category