• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন



রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই: ফখরুল

Reporter Name / ৭৫ Time View
Update : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
ছবি: সংগৃহীত



নির্ভীক সংবাদ ডেস্ক: ভয়াবহ করোনা পরিস্থিতি ও রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।
মির্জা ফখরুল বলেন, বর্তমান অবৈধ সরকার নিজেদের অনৈতিক শাসনকে নিষ্কণ্টক ও দীর্ঘায়িত করার লক্ষ্যে বিরোধী দল এবং ভিন্ন মত, স্বাধীন চিন্তাকে দমন করতে রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেপ্তার করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আর এরই ধারাবাহিকতায় ২০ দলীয় জোট নেতা, খেলাফত মজলিসের মহাসচিব ও দেশের বিশিষ্ট আলেম অধ্যাপক ড. আহমদ আবদুল কাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া সারাদেশে বিরোধী দল বিশেষ করে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসহ অন্যান্য রাজনৈতিক দলের অসংখ্য নেতাকর্মীকে গত এক  মাসে অন্যায়ভাবে গ্রেপ্তার ও মিথ্যা মামলায় হয়রানি করা হয়েছে।

তিনি বলেন, দেশ পরিচালনা ও করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের নিদারুন ব্যর্থতায় জনজীবনে যে নাভিশ্বাস উঠেছে তা থেকে জনদৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে এবং আন্দোলন-সংগ্রাম দমন করতে সরকার এহেন অরাজক পরিস্থিতি তৈরী করছে। ভয়াবহ করোনা পরিস্থিতি ও রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নাই। তারা ফ্যাসিবাদী কায়দায় জন অধিকার কেড়ে নিচ্ছে এবং কল্পকাহিনী রচনা করে বিরোধী দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আজ তারা প্রমাণ করেছে যে, ন্যায় ও সত্য প্রতিষ্ঠার জন্য বাংলাদেশে আর সঠিক তদন্ত কিংবা অনুসন্ধানের প্রয়োজন নেই, বরং বর্তমান সরকার ও আওয়ামী লীগের সাথে সংশ্লিষ্ট থাকলেই সকল প্রকার দুর্নীতি-দুরাচার থেকে দায়মুক্তি পাওয়া যাবে।

অবিলম্বে আহমদ আবদুল কাদেরসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি ও গ্রেপ্তার অভিযান বন্ধের জোর দাবি জানান মির্জা ফখরুল।

সূত্র:দৈনিক মানবজমিন




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category