রাকাব-এর শতভাগ শাখায় সিবিএস বাস্তবায়ন উদযাপন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ৩০ জানুয়ারী, ২০২১

শামসুল ইসলামঃ- রাজশাহী রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের প্রধান কার্যালয়সহ সকল শাখায় অর্থাৎ ৩৮৩ টি শাখায় অনলাইন ঈইঝ বাস্তবায়ন সম্পন্ন। এই উপলক্ষে শনিবার ৩০ জানুয়ারী সকাল ১০:৩০ ঘটিকায় পোস্টাল একাডেমি, রাজশাহীর অডিটোরিয়ামে ‘রাকাব এর শতভাগ শাখায় অনলাইন ঈইঝ বাস্তবায়ন’ এর বিরল অর্জন উদযাপন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) জনাব মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মোঃ আসাদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্ণর জনাব এ,কে,এম সাজেদুর রহমান খান এবং মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথোরিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান জনাব মোঃ ফসিউল্লাহ্।

এছাড়া রাকাব পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ; রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সকল মহাব্যবস্থাপক; আইটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক; প্রধান কার্যালয়ের সকল উপ-মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান; রাজশাহী ও রংপুর বিভাগের বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা এবং জোনাল ব্যবস্থাপকবৃন্দ; এসইসিপি এর প্রকল্প পরিচালক, রাকাব-কর্মচারী সংসদ সিবিএ, অফিসার্স এসোসিয়েশন ও অফিসার্স ফোরাম এর নেতৃবৃন্দ এবং রাকাবের এর বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংসাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আসাদুল ইসলাম রাকাবে শতভাগ অনলাইন সিবিএস বাস্তবায়নের জন্য ব্যাংকের চেয়ারম্যান ও ব্যাংক ব্যবস্থাপনাসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন ও ধন্যবাদ জানান।

ভবিষ্যতে আরটিজিএস ও মোবাইল ব্যাংকিংসহ অনলাইন ব্যাংকিং এর যাবতীয় সুযোগ সুবিধা বাস্তবায়নে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সার্বিক সহযোগীতা প্রদানের আশ্বাস প্রদান করে তিনি সকলকে গ্রাহক সেবার মান বৃদ্ধিতে  নিরলসভাবে কাজ করার আহ্বান  জানান। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের বিভিন্ন খাতে লক্ষ্যমাত্রার শতভাগ অর্জনের জন্য তিনি রাকাবের ভূয়সী প্রশংসা করেন এবং এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলকে পরামর্শ দেন। প্রধান অতিথি মোঃ আসাদুল ইসলাম আশা প্রকাশ করেন ভবিষ্যতে রাকাব একটি আদর্শ ব্যাংক হিসাবে সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে।

Total view = 129