• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৮ অপরাহ্ন



রাজশাহীতে আবাসিক হোটেল থেকে যৌনকর্মী সহ আটক ১১

Reporter Name / ১১৫ Time View
Update : সোমবার, ১৭ আগস্ট, ২০২০



নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর সাহেববাজার গণকপাড়া এলাকায় অবস্থিত আশ্রয় আবাসিক হোটেল থেকে যৌনকর্মী ও খদ্দেরসহ ১১ জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। ১১ জনের মধ্যে চারজন পতিতা ও সাতজন খদ্দের। সাত জনের মধ্যে ৫ জনের বয়স ১৯ বছর ও দুই জনের বয়স ২২ বছর করে। আটক ৫ জনের বাড়ি রাজশাহী দুর্গাপুর উপজেলায় ও দুই জনের বাড়ি কাটাখালি এলাকায়।

আটককৃতরা হলেন, রাজশাহীর দুর্গাপুর উপজেলার মুক্তার, আশিক, আনোয়ার, আবু সাঈদ, মাসুদ, নিরব ও রকি । চারজন যৌনকর্মী হলেন, টাঙ্গাইলের কবিতা (৩২), ঢাকার সানজিদা (২৭), নওগাঁর কল্যাণী (৩০) ও ঢাকার আমেনা (২৮)। পরে তাদের আটক করে বোয়ালিয়া থানায় নিয়ে যাওয়া হয়। আজ সোমবার দুপুর দুইটার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিন জানান, আশ্রয় আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে খদ্দের ও যৌনকর্মী ১১ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে চারজন পতিতা ও সাত জন খদ্দের। সাতজন খদ্দেরের মধ্যে ৫ জনের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলায়। তাদের বয়স ১৯ বছর করে। বাকি দুজনের বাড়ি রাজশাহী কাটাখালি এলাকায়। পতিতা গুলো অধিকাংশই বয়স্ক নারী। তবে হোটেলের কাউকে আটক করা সম্ভব হয়নি। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, আবাসিক হোটেলের নামে কোন অসামাজিক কার্যকলাপ চলতে দেয়া যাবে না। খবর পেলে অভিযান চালানো হবে।
নির্ভীক সংবাদ24ডট কম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category