বুধবার, ১৬ জুন ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

রাজশাহীতে নিউজ নেটওয়ার্কের কর্মশালার তৃতীয় পর্ব শেষে সনদ বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৪১ Time View

রাজশাহী প্রতিনিধিঃ মেয়েদের অধিকার বিষয়ক তিন দিনের প্রশিক্ষণ কর্মশালার তৃতীয় পর্ব শেষ হয়েছে। রাজশাহী পর্যটন মোটেলের সম্মেলন কক্ষে গত বুধবার কর্মশালা শুরু হয়েছিল।

শুক্রবার কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়। নিউজ নেটওয়ার্কের সম্পাদক ও প্রধান নির্বাহী মো. শহিদুজ্জামান সনদ বিতরণ করেন। ইউরোপিয় ইউনিয়নের সহায়তায় আয়োজিত এ কর্মশালায় রাজশাহীর দুটি পত্রিকার দুইজন সম্পাদক, ১৩ জন সাংবাদিক, পাঁচজন ধর্মীয় নেতা এবং পাঁচজন সমাজকর্মী অংশ নিয়েছিলেন।

সম্পাদকদের মধ্যে ছিলেন রাজশাহীর স্থানীয় দৈনিক রাজশাহীর সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আহসান হাবিব অপু ও দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব। সমাপনি অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিউজ নেটওয়ার্কের ফিল্ড কো-অর্ডিনেটর মাসুমা ইউসুফ ও বাংলাদেশ হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরামের রাজশাহী জেলা ককাসের সাধারণ সম্পাদক সাংবাদিক রিমন রহমান।

গত ববৃহপ্রতিবার রাজশাহীতে সমানসংখ্যক অংশগ্রহণকারী নিয়ে একই বিষয়ের ওপর কর্মশালা শুরু হয়। সেই কর্মশালা শনিবার শেষ হয়। এর দ্বীতিয় ও এর পরদিন থেকেই শুরু হয় তৃতীয় দলের কর্মশালা। শনিবার থেকে নতুন আরেক দলের কর্মশালা শুরু হবে।

এভাবে চারটি দলে মোট ১০০ জন কর্মশালায় অংশ নেবেন, যারা মানবাধিকার রক্ষায় কাজ করেন। কর্মশালায় নারী ও মেয়েদের অধিকার প্রতিষ্ঠায় সাংবাদিক, ধর্মীয় নেতা এবং সমাজকর্মীরা কীভাবে কাজ করতে পারেন সে বিষয়ে বিস্তারিত আলোচনা হচ্ছে।
নির্ভীক সংবাদ24ডটকম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 nirviksangbad24.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin