রাজশাহীতে পুকুর থেকে উদ্ধারকৃত মটরসাইকেলের মালিকের সন্ধান


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ৯ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীর বাগমারায় পুকুর থেকে অবশেষে উদ্ধারকৃত মটর সাইকেলের মালিকের সন্ধান পেয়েছে বাগমারা থানার পুলিশ। মটর সাইকেলের মালিকের সূত্র ধরেই প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

মটর সাইকেলের মালিক নারী হওয়ায় পুলিশের মধ্যে সন্দেহ টা আরো প্রকট আকার ধারন করেছেন। অল্প সময়ের মধ্যে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানিয়েছেন।

জানা যায়, গত শুক্রবার সকালে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের একটি পুকুরে মাছ ধরার সময় ১৫০ সিসি’র একটি কালো রংগের পালসার মটর সাইকেল জেলেদের জালে বাঁধে। জেলেরা স্থানীয় লোকজনের সহযোগীতায় মটর সাইকেলটি পুকুর থেকে উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে। তখন থেকেই পুলিশ মটর সাইকেলের মালিককে চিহ্নিত করতে মাঠে নামে। অবশেষে রোববার মটর সাইকেল মালিকের সন্ধান পান থানা পুলিশ।

পুলিশ জানায়, মটর সাইকেলের মালিক নারী হলেও তিনি একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাকে গ্রেপ্তার করলে প্রকৃত ঘটনা উদঘাটন করা সম্ভব বলে পুলিশের ধারনা। পুলিশ জানায় মাটর সাইকেলের মালিক নিলুফা ইয়াসমিন বাগমারার ভবানীগঞ্জ এলাকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। থানায় তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিরাধীন রয়েছেন বলেও বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, পুকুর থেকে উদ্ধার হওয়া মটর সাইকেলের মালিককে চিহ্নিত করা হয়েছে। তাকে পেলেই প্রকৃত ঘটনা উদঘাটন করা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন। তাকে গ্রেপ্তারের জন্য মাঠে কাজ করছে পুলিশ।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 1.25k