• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম:
করোনা মহামারী কাটিয়ে ঢাকার বুদ্ধিজীবিদের প্রাণে এখন আনন্দের জোয়ার মৈনম ইউনিয়ন আ’,লীগের ত্যাগী নেতা ইয়াছিন আলী রাজা’র সঠিক মূল্যায়ন চান তৃণমূলের নেতা-কর্মীরা রাজশাহীতে ৬ লেন সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে বেধড়ক মারপিটের অভিযোগ রাজশাহীতে ২ জুয়াড়ি গ্রেফতার মান্দার মৈনম ইউপি নির্বাচনে রাজা চেয়ারম্যানের এর বিকল্প নেই মান্দার কালিকাপুর ইউ’পি চেয়ারম্যান হতে চান সাংবাদিক রেজাউন নবী চঞ্চল রাজশাহীতে ডিবি পুলিশের হাতে গাঁজাসহ আটক-১ রাজশাহীতে র‍্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ ০৩ জন গ্রেফতার এস এম এনামুলকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী



রাজশাহীতে ভেজাল কীটনাশক ভর্তি ট্রাক জব্দ, আটক ৩

Reporter Name / ১১৫৬ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১



নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভেজাল কীটনাশক ঔষধসহ ৩ জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নগরীর আমচত্বর মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহীর বাগমারা থানার দেওপাড়া মধ্যপাড়া গ্রামের মোঃ এছার উদ্দিনের ছেলে মোঃ মাহাবুব আলম (৩৩), হাট গাঙ্গোপাড়া গ্রামের মোঃ দুলালের ছেলে মোঃ আশিক (২০) ও বানাইপুর গ্রামের মোঃ সাইদুর রহমানের ছেলে মোঃ সোহেল রানা (২৬)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় ভেজাল কীটনাশকবোঝাই একটি ট্রাক তল্লাশি চালিয়ে ২৪৫ টি কার্টুনে দুই হাজার ৪৫০ কেজি বাসুডিন ডায়াজিনন ১০ জি ভেজাল কীটনাশক উদ্ধার হয়। যার আনুমানিক মূল্য ৪ লাখ ৭২ হাজার ৮৫০ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভেজাল কীটনাশক ওষুধের অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আশিক ইকবাল ও তার টিম গতকাল সকাল থেকে মহানগরী এলাকায় মাদক ও চোরাচালন উদ্ধার এবং অন্যান্য অভিযান ডিউটি করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, একটি ট্রাক বোঝাই ভেজাল কীটনাশক ঔষধ বহন করে শাহমখদুম থানার আমচত্বর মোড় দিয়ে বাগমারার দিকে যাবে।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category