রাজশাহীতে মটরসাইকেলসহ ছিনতাইকারী আটক


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৭ সেপ্টেম্বর, ২০২০

মাসুদ আলী(পুলক), রাজশাহী: রাজশাহী মহানগরীতে ছিনতাই করে পালানোর সময় এক ছিনতাইকারীকে মটরসাইকেলসহ আট৷ ক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আটক ছিনতাইকারীর নাম হৃদয়(২৫)। তিনি রাজপাড়া থানাধীন দাশপুকুর এলাকার আলাউদ্দিনের ছেলে। গতকাল শনিবার বোয়ালিয়া থানাধীন জিন্নানগর কসাইখানা মোড় থেকে হৃদয়কে ছিনতায়ের কাজে ব্যবহৃত কালো রংএর এ্যাপাচি মটরসাইকেল ও ছিনতাই হওয়া ভ্যানেটি ব্যাগসহ বিসিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দুলালসহ অন্যন্ন পুলিশ সদস্যরা তাকে আটক করে। এ সময় তার সাথে থাকা অপর ছিনতাইকারী হেতেমখাঁ কলাবাগান এলাকার হাবিবুরের ছেলে বাপ্পি পালিয়ে যায়। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় ২জনের নাম উল্লেখ করে একটি ছিনতাই মামলা দায়ের করেছেন ভুক্তভোগী জিন্নানগর এলাকার সার্জেন্ট মামুন হাসান তরফদারের স্ত্রী মোসা:সারমীন আক্তার।

জানা যায়, জিন্নানগর এলাকার সার্জেন্ট মামুন হাসান তরফদারের স্ত্রী মোসা:শারমীন আক্তার সাহেববাজার থেকে অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিলেন। তিনি সন্ধা সাড়ে ছয়টার সময় জিন্নানগর কসাইখানা মোড়ে পৌছানো মাত্র পিছন থেকে দুইজন মটরসাইকেল যোগে এসে অটোরিক্সা দাঁড়করায়। এ সময় তারা ভয় দেখিয়ে তার ভ্যানেটি ব্যাগ টানদিয়ে কেড়েনিয়ে দ্রুত গাড়িনিয়ে চলেযায় গেলে শারমীন আক্তার ছিনতাইকারী বলে চিৎকার করলে সামনে থাকা পুলিশ সদস্যরা একজনকে মটরসাইকেলসহ আটক করেন।

বিসিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দুলাল জানান, শনিবার সন্ধা সাড়ে ছয়টার সময় বিসিক পুলিশ ফাঁড়ি এলাকার জিন্নানগর কসাইখানা মোড় এলাকায় নিয়মিত ডিউটি চলাকালিন সময় এক মহিলার চিৎকারে সামনে দিয়ে দ্রুত গতিতে আসা কালো রংএর এ্যাপাচি মটরসাইকেলটির গতিরোধ করি। এ সময় পেছন থেকে একজন দৌরে পালিয়ে গেলেও রাজপাড়া থানাধীন দাশপুকুর এলাকার আলাউদ্দিনের ছেলে হৃদয়কে ছিনতায়ের কাজে ব্যবহৃত কালো রংএর এ্যাপাচি মটরসাইকেল ও ছিনতাই হওয়া ভ্যানেটি ব্যাগসহ আটক করি। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে বলে তার সাথে থাকা অপর ছিনতাইকারী হেতেমখাঁ কলাবাগান এলাকার হাবিবুরের ছেলে বাপ্পি। তাদের দুজনের নামে থানায় ছিনতাইয়ের মামলা হয়েছে। পলাতক বাপ্পিকেও অটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।
নির্ভীক সংবাদ24ডটকম

Total view = 252