রাজশাহীতে ম্যাজিস্ট্রেটদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৮ ডিসেম্বর, ২০২০

শাহ্ সোহানুর রহমান,রাজশাহী : মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহীতে এক প্রিতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার আরআরএফ পুলিশ লাইন্স মাঠে এ প্রিতি ম্যাচের উদ্বোধন করেন রাজশাহীর সিনিয়র জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি ও মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেসি ক্রিকেট দল এ প্রিতি ম্যাচে অংশগ্রহন করে।
উক্ত ক্রিকেট ম্যাচে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেসিকে ৪৬ রানে হারিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি ক্রিকেট দল চ্যাম্পিয়ন হয়। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি ক্রিকেট দল টসে জিতে প্রথমে ব্যাট করতে মাঠে নামে। নির্ধারিত ১৫ ওভারের এক উইকেট হারিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি ক্রিকেট দল ১২৮ রান করে। জবাবে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেসি ক্রিকেট দল ১২৯ রানের টার্গেট নিয়ে মাঠে নেমে ১৩ ওভার ৩ বলে ৮২ রান করে অল আউট হয়। খেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি ক্রিকেট দলের পক্ষে প্রণব কুমার ৫১ রান ও হীরা ৫০ রান করে আর ইউসুফ আলী ৪ উইকেট লাভ করেন।
খেলা শেষে প্রিতি ম্যাচে অংশগ্রহনকারীদের হাতে পুরস্কার তুলে দেন সিনিয়র জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম ও মহানগর দায়রা জজ ওএইচএম ইলিয়াস হোসাইন। বিজয়ী দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন দলনেতা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: ইকবাল বাহার এবং বিজিত দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন দলনেতা চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহ মোহাম্মদ জাকির হাসান।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 250