রাজশাহীতে হিরোইন সহ গ্রেফতার দুই


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২১ ডিসেম্বর, ২০২০

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীতে র‌্যাব-৫ এর বিশেষ অভিযানে ৪কেজি ১৮৫ গ্রাম হিরোইনসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাত ১০টার দিকে মহানগরীর কোর্ট ষ্টেশন এলাকায় অভিযানে চালিয়ে বিপুল পরিমান হিরোইনসহ তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, গোদাগাড়ি উপজেলার মৃত সইবুর রহমানের ছেলে কামরুল ইসলাম ও মহানগরীর হড়গ্রাম নতুন পাড়া এলাকার গোলাম গাউসের ছেলে ওমর শরীফ রনি। তাদের বর্তমানে র‌্যাব-৫ এর প্রধান কার্যালয়ে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
র‌্যাব-৫ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, তিনিসহ র‌্যাব-৫ এর মেজর মোরশেদ ও মেজর আশরাফের নেতৃত্বে একটি দল গত কয়েকদিন ধরেই ওই এলাকায় গোয়েন্দা নজরদারি চালিয়ে আসছিলো। রাতে মহানগরীর কোর্ট ষ্টেশন এলাকায় এক ব্যাক্তিকে ৭’শ গ্রাম হিরোইনসহ গ্রেফতার করে র‌্যাব। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একই এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে বাকি হেরোইনসহ অপর আরেক ব্যাক্তিকে গেফতার করা হয়। উদ্ধারকৃত মালামালের পরিমান ৪ কেজি ১৮৫ গ্রাম হেরোইন। পরে ঘটনাস্থল থেকে হেরোইনসহ গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-৫ এর সদর দফতরে নিয়ে আসা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। গ্রেফতারকৃত ব্যাক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 455