• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন



রাজশাহীর কাটাখালিতে বাস-মাইক্রোবাস-লেগুনার সংঘর্ষে নিহত ১৭

Reporter Name / ৮৮ Time View
Update : শনিবার, ২৭ মার্চ, ২০২১



নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর কাটাখালিতে বাস-মাইক্রোবাস-লেগুনার ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মাইক্রোবাসে আগুন ধরে যায়। এ ঘটনায় ১৭ নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাটাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত দুইজন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, দুপুরে রংপুর থেকে একটি হায়েস মাইক্রোবাস রাজশাহী আসছিল। পথে রাজশাহী-ঢাকা মহাসড়কে কাটাখালী থানার সামনে বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ পরিচালক (ভারপ্রাপ্ত) আব্দুর রশিদ নির্ভীক সংবাদকে জানান, এতে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে দাঁড়িয়ে থাকা আরেকটি হিউম্যান হলারকে (লেগুনা) ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটির গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে গাড়ির ভেতরেই অনেকে মারা যায়।

তিনি আরও জানান, মাইক্রোবাসটির ভেতরে চার পরিবারের ১৩ জন ছিলেন। সবাই মারা গেছেন। এছাড়া বাসের আরও চারজন মারা গেছেন। এদের মধ্যে রামেক হাসপাতালে নেয়ার পর ছয়জনকে মৃত ঘোষণা করা হয়। আর ঘটনাস্থলে মাইক্রোবাসের ভেতর থেকে ১১ জনের মরদেহ বের করা হয়।

আগুনে মাইক্রোবাস ও হিউম্যান হলারটি (লেগুনা) পুড়ে গেছে। রামেক হাসপাতালে গুরুতর আহত অবস্থায় দুইজন চিকিৎসা নিচ্ছেন। তাৎক্ষণিকভাবে আহত-নিহতদের নাম ঠিকানা জানাতে পারেনি পুলিশ ও ফায়ার সার্ভিস।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category