• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১১ পূর্বাহ্ন



রাজশাহীর চারঘাটে ছেলের বিরুদ্ধে মাসহ এলাকাবাসীর সংবাদ সম্মেলন

Reporter Name / ৭৫ Time View
Update : শনিবার, ১৩ মার্চ, ২০২১



নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাটে ছেলে শ্রী সুমন কুমার (সুকেশ) এর নির্যাতনের প্রতিবাদে ও ন্যায্য অধিকারের দাবিতে মা স্বরসতীসহ (৬০) এলাকাবাসী সংবাদ সম্মেলন করেছে।
এছাড়াও কামরুজ্জামান মুকুল নামের এক সমাজসেবক প্রতিবাদ করায় তার কারগাড়ি ভাংচুর ও হামলা চালিয় টাকা ছিন্তাইয়ের অভিযোগ তুলেন সংবাদ সম্মেলনে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় চারঘাট উপজেলার নিজ গ্রামে জোতকার্তিকপুরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করে শুনান মা স্বরসতীর পক্ষে ইনামুল হক ।

মা স্বরসতী সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, আমার স্বামী একজন শিক্ষক স্বামী মারা যাবার পরে সকল সম্পত্তি থেকে আমাকে বঞ্চিত করেছে ছেলে সুকেশ। এবং আমাকে মার ধর করে বাড়িতে তালা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। বর্তমানে আমি আমার মেয়েদের বাড়িতে আশ্রয় নিয়েছি। এমতোঅবস্থায় বৃদ্ধ বয়সে আমি কোথায় যাবো আমি আমার ন্যায্য অধিকার চাই। তিনি ন্যায্য অধিকার ফিরিয়ে পেতে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান।

অপরদিকে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মামলার বাদী, কামরুজ্জামান মুকুল বলেন, সুমন কুমার (সুকেশ) এর মায়ের পক্ষে কথা বলায়, আমাকে জড়িয়ে মিথ্যা বানোয়াট সংবাদ করা হয়েছে। মুকুল বলেন,আমার বিরুদ্ধে সুকেশ যে অভিযোগ তুলেছেন, তার প্রতিবাদ করায় গত ২১শে ফেব্রুয়ারী পথরোধ করে ভাড়াটিয়া বাহিনী দিয়ে আমার ব্যবহৃত প্রাইভেট কার গাড়ি ভাংচুর করেন। গাড়িতেন ব্যাগে থাকা ২ লাখ ৫০ হাজার টাকা ছিন্তাই করেন। পরে গত ২২ শে ফেব্রুয়ারী আমি চারঘাট থানায় মামলা দায়ের করি। তিনি বলেন আমার জানামতে সুমন কুমার (সুকেশ) এলাকার সন্ত্রাস, চাঁদাবাজ, ভুমিদস্যু, চেকজালিয়াতিসহ বিভিন্ন মামলার আসামি।

সংবাদ সম্মেলনে সমাজপতি প্রভাশ চন্দ্র অভিযোগ তুলে বলেন, কামরুজ্জামান মুকুলের বিরুদ্ধে সুকেশ জোতকার্তিকপুর এলাকায় পুজাসহ হিন্দুসম্প্রদায়ের অনুষ্ঠানে বাধা সংক্রান্ত যে মিথ্যা অভিযোগ করেন তার কোন ভিক্তি নাই। কামরুজ্জামান মুকুল চারঘাটের জোতকার্তিকপুর এলাকার সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তার বাবার নামে অনেক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে তারা সামাজিক মানুষ। মুকুল আমাদেরকে সবসময় সহযোগীতা করেন। সংবাদ সম্মেলনে সুষ্ঠ তদন্ত করে সুকেশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি।

প্রসঙ্গত, গত ২১ (ফেব্রুয়ারি) চারঘাট এলাকার এ এইচ এম কামারুজাম্মান মকুল নামের এক ব্যক্তির রাস্তা অবরোধ করে প্রাইভেট কারে সংঘবদ্ধ বাহিনী নিয়ে অর্তকিত হামলা ও ভাংচুর চালায় সুকেশ ও তার বাহিনী। পরের দিন দিন ২২ (ফেব্রুয়ারি) চারঘাট থানায় এ এইচ এম কামারুজাম্মান মকুল নামের এক ব্যক্তি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন যার মামলা নং-২১। পরে নিজ বাড়ি থেকে মামলার অন্যতম আসামী সুকেশকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে চারঘাট থানা পুলিশ।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category