• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন



রাজশাহীর দুর্গাপুরে বিট পুলিশিং কামিটির কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name / ২৩ Time View
Update : বুধবার, ১৯ আগস্ট, ২০২০



দূর্গাপুর প্রতিনিধি: “বিট পুলিশিং বাড়ি বাড়ি, সুখী নিরাপদ সমাজ গড়ি”এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী দুর্গাপুরে সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার একযোগে বিট পুলিশিং কমিটির কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি খুরশিদা বানু কণা জানান, দুর্গাপুর উপজেলায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুকমুক্ত সমাজ ও জননিরাপত্তা নিশ্চিত করতে রাজশাহী দুর্গাপুরে বিট পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভার কর্মসুচীর বাস্তবায়নে সকলের সহযোগিতায় কামনা করেছেন।

মূলত বর্তমান আইজিপি জনাব ডক্টর বেনজীর আহমেদ ( বিপি এম, পিপিএম বার) যখন আইজিপি মহোদয় ডিএমপিতে কমিশনার হিসাবে কর্মরত ছিলেন। তখন সমগ্র ঢাকা মহানগরকে বিট পুলিশিং এর আওতায় আনেন। তারই অংশ হিসেবে আইজিপি হিসাবে যোগদান করার পর মানুষের সেবা বিকেন্দ্রীকরণের লক্ষ্যে বাংলাদেশর প্রতিটি থানায় বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছেন।

আজ মঙ্গলবার জেলা পুলিশ সুপার জনাব শহিদুল্লাহ এর নির্দেশে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি খুরশিদা বানু কণা দুর্গাপুর উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার একযোগে ১০টি বিট পুলিশিং কমিটির কার্যক্রম ও মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়।
এসময়ে এসআই সাইফুল ইসলাম বলেন, এলাকার চুরি, ছিনতাই, মাদক নিয়ন্ত্রন, সন্ত্রাসী কর্মকান্ড, সামজিক বিবাদ নিষ্পত্তি, বাল্যবিবাহ প্রতিরোধ ও জননিরাপত্তা নিশ্চিত করতেই পুলিশের সেবা সাধারন মানুষের বাড়িতে বাড়িতে পৌছে দিতেই এই বিট পুলিশিং কার্যক্রম।

এসময়ে উপস্থিত ছিলেন,দুর্গাপুর থানার এসআই সাইফুল ইসলাম, এ এসআই খোকন আলী, দুর্গাপুর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি বিনয় সরকার,
উপজেলা ছাত্র লীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,
রাজশাহী জেলা ছাত্রলীগের সহ- সভাপতি খলিলুর রহমান, কমিউনিটি পুলিশংয়ের সদস্য রুবেল হোসেন, গণ্যমান্য সুধী সমাজের বিভিন্ন পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
নির্ভীক সংবাদ24ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category