• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:০৬ অপরাহ্ন



রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালকসহ নিহত-২

নির্ভীক সংবাদ / ২২২ Time View
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১



পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ভ্যানের এক্সেল ভেঙ্গে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২জন নিহত হয়েছে। নিহতরা হলেন, নাটোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের সোবহান শেখের ছেলে আব্দুস সামাদ (৬০) ও একই এলাকার শাহাদত আলীর ছেলে ভ্যান চালক শহিদুল ইসলাম (৪২)। আজ সোমবার ভোর ৬টায় ঢাকা-রাজশাহী মহসড়কের ছোট সেনভাগ নাম স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, সুলতানপুর বাজার থেকে ভ্যান বোঝাই রসুন নিয়ে নিহত আব্দুস সামাদ সহ তিনজন ঝলমালিয়া হাটে আসার পথে ঢাকা-রাজশাহী মহাসড়কের ছোট সেনভাগ নামক স্থানে চলন্ত ভ্যানের এস্কেল ভেঙ্গে মহাসড়কের উপর আছড়ে পড়ে। এতে ভ্যানের পিছন থেকে আসা মাল বোঝাই (ঢাকামেট্রো-ট ১১-০৯৮৯) ট্রাকটির চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থালে ভ্যান যাত্রী আব্দুস সামাদ ও ভ্যান চালক শহিদুল ইসলাম নিহত হয়। এছাড়াও ভ্যান যাত্রী আবুল কালাম (৫০) ও মোজাম্মেল হক (৩৭) আহত হয়। আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এসময় ঘাতক ট্রাকটিকে ফেলে ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি

পুঠিয়া ইনচার্জ লুৎফর রহমান জানান, নিহতদের আত্বীয় স্বজনের মৃত্যু সম্পর্কে কোন সন্দেহ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category