রাজশাহীর “হাইড আউট ক্যাফে রেস্তোরায় শাহিন আলম শুভ কে হত্যাকরা হয়েছে: দাবি পরিবারের


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৩ ডিসেম্বর, ২০২০

মোস্তাফিজুর রহমান জীবন,রাজশাহীঃ রাজশাহীর একটি রেঁস্তোরার কলেজ শিক্ষার্থী শাহিন আলম শুভর (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থী ‘হাইড আউট ক্যাফে’ নামের রেস্তোরায় বাবুর্চির প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

গত শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেল তিনটার দিকে নগরীর অলোকার মোড় এলাকার ওই রেঁস্তোরার একটি কক্ষে ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে রেস্তোরাঁয় থাকা ব্যক্তিরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে বলে বলেন রেস্তোরাঁ কর্মকর্তা কর্মচারী।নিহত শুভ বাগমারার তাহেরপুরের নুরপুর এলাকার মাহাবুবুর রহমানের ছেলে।

শুভর সহকর্মী কাউসার জানান, শুভ রাজশাহী কলেজে ইতিহাস বিষয়ে মাস্টার্সে পড়া-শোনা করছে। শুভর প্রেমিকা এহিদিন নেসা প্রিতি মুঠোফোনে বলেন শুভ আমার সাথে কিছুক্ষন আগে ক্ষেপাক্ষেপি করছে কিন্তু আমি ওকে বার বার ফোন দিচ্ছি ফোন ধরছে না তাড়াতাড়ি রুমে গিয়ে দেখতো কি করছে । এর পরে আমি দ্রুত রুমে গিয়ে দেখি দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করে দরজা না খুললে নিচে এসে সবাইকে ডেকে নিয়ে গিয়ে দরজা ভেঙ্গে শুভকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে ছেলের মৃত্যু খবর শুনে পিতা মাহাবুর রহমান ছুটে এসে মৃত ছেলের লাশ দেখে আত্মহত্যা নিজে করেছে বলে মনে হয়নি।কে বা কারা তার ছেলে শুভ কে হত্যা করেছে বলে মনে করেন।

শাহিন আলম শুভর পিতা বলেন, তার ছেলেকে হত্যা করা হয়েছে অপর দিকে রাজশাহীর নিউমার্কেট এলাকায় এস এম আব্দুল্লাহ আল জোবাইয়ের হাইড আউট রেষ্টুরেন্ট মালিক বলেন শুভ আত্মহত্যা করেছে।কিন্তু শুভ আত্মা হত্যা করেছে তার কোন আলামত পাওয়া যায় নি।

মৃত শাহীন আলম শুভর পিতা মাহাবুর রহমানের আরো বলেন রেস্টুরেন্টে মালিক জোবাইয়ের প্রথমে ফোন করে তার ছেলে
এ্যাক্সিডেন্ট করেছে দ্রুত আসতে বলেন। আবার কিছুক্ষন পর আবার ফোন করে আত্মহত্যার চেষ্টা করছে মেডিকেলে নিয়ে যাচ্ছি চলে আসেন। তিনি এই খবর পেয়ে কি করবে ভাবতে পারছিল না।রাজশাহী যাবার জন্য রওনা দিলে আবারও ফোন দিয়ে তার ছেলে মারা গিয়েছে একথা বলেন ।যার কল রেকর্ড শুনে বোঝা যায়। মালিকের এমন ভিন্ন ভিন্ন কথা শুনে শুভর পিতা মাহাবুর রহমানের মনে আরো সন্দেহ হয়।এছাড়াও ছেলে নিজে আত্মহত্যা কেন করবে। পরিবারের সাথে কোন কথা কাটাকাটিও তো হয়নি।শুভ যে রুমে গলায় দড়ি দিয়েছে বলেছে সে রুমে গিয়ে দেখা যায় মাথার উপরের ফ্যানে ময়লা ধুলোবালি যেন কয়েক মাস হতে পরিষ্কার করা হয়নি।

তিনি আরো বলেন, তার ছেলেকে হত্যা করা হয়েছে কিন্তু পুলিশ এটি আত্মহত্যা বলে মামলাটির তদন্ত ভিন্নভাবে দেখছেন। তিনি আরো দাবি করে বলেন সঠিক তদন্ত করলেই বেরিয়ে আসবে এটি হত্যা না আত্মহত্যা।

এদিকে মৃত শাহীন আলম শুভর(২৫) পরিবারের পক্ষ হতে বাদি হয়ে বোয়ালিয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়। মৃত লাশটি ময়না তদন্ত করতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে আজ শনিবার দুপুর ১২ টার সময় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শাহিন আলম শুভ রাজশাহী ড্যাস কালেকশন মালিক আলমগীরের মেয়ে এহিদিন নেসা প্রীতির সাথে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের জেরে এমন ঘটনা ঘটেছে বলে ধারনা করছেন শুভর পিতা মাহাবুর রহমান। সঠিক তদন্ত করলেই বাহির হবে শুভ কি ভাবে মারা গিয়েছে।

শুভর প্রমিকার সাথে কথা বলে জানা যায়, তার সাথে দীর্ঘ দিন প্রমের সম্পর্ক ছিল। কিন্তু মাস ছয়েক আগে তাদের সাথে মনমালিন্য হয়। সেই সুবাদে মাঝে মাঝে কথা হতো।
কিন্তু শুভ মৃত্যুর কিছুক্ষন আগেও তার সাথে হয়েছে মর্মে জানা যায়। শুধু তাই নয় – শুভর ল্যাপটপ হতে চাঞ্চল্যকর তথ্য পাওয়া যায়,এহিদিন নেসা (পিতা আলমগীর) নামে এক মেয়ের সাথে গত ৮ নভেম্বর বিয়ে হয়।যার কোর্ট এভিডেবিট কাগজ শুভর ল্যাপটপ হতে পাওয়া যায়।একজন বিবাহিত স্ত্রী স্বামীর মৃত্যর খবর শুনে কিভাবে চুপচাপ থাকে? কেন লাশের কাছে ছুটে আসলো না? তার এমন আচরণ যেন সন্দেহ জনক।

বোয়ালিয় থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান,আত্মা হত্যা না হত্যা সে বিষয়ে তদন্ত চলছে। PM রিপোর্ট হাতে পেলে আমরা বুঝতে পারবো এটি হত্যা না, আত্মহত্যা।

মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া মডেল থানার উপ পরিদর্শক( এস আই) মিজানুর রহমান মুঠোফোন জানান, শাহীন আলম শুভ মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। মৃত শাহীন আলম শুভর ল্যাপটপ হতে বিয়ের এভিডেভিড কাগজ পাওয়া গেছে। যা তদন্তের জন্য সুবিধা হবে। তবে শাহিন আলম শুভর আত্মা হত্যার কোন আলামত পাওয়া যায় নি।PM রিপোর্ট হাতে পেলেই আমরা বুঝতে পারবো এটি আত্মহত্যা না, হত্যা।

পরবর্তী অংশ হত্যার কিছু তথ্য আলামত সহ প্রকাশ করা হবে দৈনিক লাখো কন্ঠ পত্রিকায় বলে বিষটি এই প্রতিবেদক জানিয়েছেন।

নির্ভীক সংবাদ ডটকম

Total view = 238