• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন



রাজশাহী জেলা আ.লীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মদিনে ভার্চুয়াল সভা

Reporter Name / ২৮০ Time View
Update : রবিবার, ৮ আগস্ট, ২০২১



রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব-এর ৯১তম জন্মদিন উপলক্ষে ভার্চুয়াল সভার মাধ্যমে শ্রদ্ধা নিবেদন, আলোচনা, দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্তের প্রেক্ষিতে, বাংলাদেশ আওয়ামী লীগ-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কর্মসূচি অনুসরণপূর্বক আজ ৮ আগষ্ট বেলা ১১.০০ টায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব-এর জন্মদিন উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা নিবেদন, দোয়া, আলোচনা ও বিশেষ প্রার্থনা ভার্চুয়াল প্রক্রিয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয়।
অত্র ভার্চুয়াল আলোচনায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব অনিল কুমার সরকার এবং সভায় সার্বিক পরিচালনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি জনাব আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সিদ্ধান্তক্রমে অত্র আলোচনা সভায় যৌথভাবে সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.মোঃ আব্দুস সামাদ এবং দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার।

অত্র সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ সংগঠনের সকল স্তরের এবং সকল পর্যায়ের নেতৃবৃন্দ সম্পৃক্ত হয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে বক্তৃতাদানে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দ, সকল সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠনের সন্মানিত নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগ এবং সকল ভাতৃপ্রতীম ও সহযোগী সংগঠনের সকল স্তরের এবং সকল পর্যায়ের নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দ।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব-এর জীবনকর্ম এবং বাংলাদেশ ও বাঙালি জাতির কল্যাণের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সাথে থেকে নেপথ্যে দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে বঙ্গমাতার যে মহতী অবদান রয়েছে তা তুলে ধরে অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং মূল্যবান বক্তৃতা দান করেন। এছাড়াও রাজশাহী জেলা আওয়ামী লীগ সহ সকল স্তরের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নারী নেতৃবৃন্দও মূল্যবান বক্তৃতা রাখেন মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এবং জীবন ও কর্মের উপর স্মৃতিচারণপূর্বক ।

সভায় দোয়া মাহফিল পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জনাব মোঃ রেজওয়ানুল হক পিনু মোল্লা। দোয়াপর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব সহ ‘৭৫ এর ১৫ই আগষ্টের সকল বীর শহীদ, শোকাবহ আগষ্টের সকল বীর শহীদ এবং এদেশের সকল সংগ্রাম-আন্দোলনে শহীদান হওয়া সকল বীর শহীদ সহ রাজশাহী জেলা আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মেরাজ উদ্দিন মোল্লা এবং রাজশাহী জেলাধীন এযাবৎ পর্যন্ত মৃত্যুবরণকারী সকল নেতা-কর্মী এবং সমর্থকদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়াও রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সিদ্ধান্ত প্রেরণের প্রেক্ষিতে জেলাধীন প্রতিটা উপজেলা সহ সর্বস্তরে আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মী-সমর্থক সহযোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব-এর ৯১তম জন্মদিন স্বাস্থ্য-সুরক্ষাবিধি মেনে যথাযোগ্য ভাবগাম্ভীর্য এবং মর্যাদার সাথে পালন করা হয়।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category