রাজশাহী নগরীতে গলাকেটে যুবককে হত্যা 


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৭ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে মনি (২৫) নামের এক পরিবহন হেলফারের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৭ আগষ্ট বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বড় বনগ্রাম খানকার মোড় বাগানপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
লাশটি ওই এলাকার গ্যারেজে থাকা আরপি চ্যালেঞ্জার নামের একটি ঢাকা কোচে পড়ে থাকতে দেকে পুলিশে খবর দেন গ্যারেজ মালিক। নিহত ওই যুবক চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর ডাবতলা এলাকার ছেলে বলে জানা গেলেও তার বাবার নাম জানেনা গাড়ির মালিক মাহামুদ।

এঘটনায় গ্যারেজ মালিক লালু শেখ জানান, কাজের জন্য ৪ দিন থেকে গাড়িটি গ্যারেজে রাখা আছে। হেলফার প্রতিদিন রাতে গাড়িতেই ঘুমায়। গতকাল রাত ১০ টারদিকে মনি গ্যারেজে আসে ঘুমানোর জন্য। তার সাথে আমার দেখাও হয়েছে বলে জানান তিনি। তিনি আরো জানান, আজ গাড়িটি ট্রিপে যাবে দেখে হেলফারকে ডাকতে গিয়ে দেখি, গাড়ির মেঝেতে তার লাশ পড়ে আছে। পরে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে।

অপরদিকে লাশটি দেখে স্থানীয়রা জানান, অন্য কোথাও হত্যা করে তার লাশ গাড়ির ভেতর ফেলে গেছে হত্যাকারীরা।

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাইফুল ইসলাম সরকার জানান, প্রাথমিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। তার পরিবারকে খবর দেয়া হয়েছে, তারা আসলে বিস্তারিত জানা যাবে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্ভীক সংবাদ24ডটকম

Total view = 234