রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে যুবক নিহত লাশ নিয়ে এলাকাবাসীর মানববন্ধন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ৩০ সেপ্টেম্বর, ২০২০

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় লাশ নিয়ে এলাকাবাসী মানববন্ধন করেছে।

মঙ্গলবার ভেড়িপাড়া মোড়ে ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেয় শত শত মানুষ।
মানববন্ধনে অংশগ্রহণকারী সাবেক ছাত্র মৈত্রীর নেতা শাহাবুল সরকার (টুটুল) জানান,হত্যাকান্ডের ঘটনায় মুল অভিযুক্তদের আড়াল করে নিরীহ ব্যক্তিদের ফাঁসানোর চেষ্টা হচ্ছে। অবিলম্বে প্রকৃত এজাহার ভুক্ত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানান এই নেতা। মামলায় গাফলতি হলে আরো কট্টর আন্দোলন এর হুশিয়ারি দেন এলাকাবাসী
উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাতে মহানগরীর ভেরি পাড়ার মোড়ে বাকিতে পান-সিগারেট না পেয়ে আদর (৩৮) নামে একজন দোকানদারকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।
নিহত আদর ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হান্নান বাদী হয়ে ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃতরা হলেন- কেশবপুর এলাকার বাবর আলীর ছেলে বাপ্পা রাজ (২৮) ও একই এলাকার মৃত আতাহার হোসেনের ছেলে রফিকুল ইসলাম দর্পন (৪৫)।
পুলিশ বলছে, রাতে দোকানদার আদরের কাছে বাকিতে পান-সিগারেট চেয়েছিলেন কেশবপুর এলাকার কয়েকজন যুবক। কিন্তু তাতে রাজি হননি আদর। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে দোকানদার কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দূর্বত্তরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেন। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়।
মামলাটির তদন্ত করেছেন নগরীর রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান
বলেন, এরইমধ্যে মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অতি দ্রুত বাকি আসামি গ্রেফতার হবে বলে আশা প্রকাশ করেন এই কর্মকর্তা।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 236