রাজশাহী মহানগর আ.লীগের নবনির্বাচিত সহ সভাপতি রেজাউল ইসলাম (বাবুল) কে ফুলেল শুভেচ্ছা


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৬ নভেম্বর, ২০২০

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন দলীয় সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে গত ১ মার্চ রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো সভাপতি হিসেবে সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সাধারণ সম্পাদক হিসেবে ডাবলু সরকারের নাম ঘোষণা করা হয়।

এরপর গত সোমবার ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।
তবে পূর্ণাঙ্গ কমিটিতে কিছু পরিবর্তন এসেছে বলে দাবি করেছে,অনেকে

গত মঙ্গলবার মেডিকেল বন্ধগ্রেট বিলসিমলা ৩ নং ওয়াড দলীয় কার্যলয়ে সন্ধ্যা দলে দলে ফুল নিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। দলের নেতা কর্মী এবং এলাকাবাসি ও সাংবাদিকগণ রাজশাহী মহানগর আওয়ামী লীগের ৩ নং ওয়াড সভাপতি আলহাজ্ব, মোঃ মাহাতাব আলী, ও সাধারন সম্পাদক মোঃএসএম আরিফ রতন এসময় আরো উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের ৩ নং ওয়াড সদস্য মোঃ জাহিদ ইগবাল
জাতীয় দৈনিক সোনালী খবরের রাজশাহী ব্যুরো প্রধান মোঃ আব্দুর রাজ্জাক, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার ব্যুরো প্রধান মোঃ মাসুদ আলী পুলক, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদের স্টাফ রিপোটার মোঃ মোজাম্মেল হোসেন বাবু

সহ সভাপতি রেজাউল ইসলাম (বাবুল) বলেন ,বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের কোন্যা দেশ নেত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আগামী দিনে আরো উন্নয়ন হবে দেশের মানুষের জন্য।

তিনি আরও বলেন এদিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উন্নয়নের জুয়ার এখন রাজশাহীতে
রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ২য় মেয়াদে দায়িত্বগ্রহণের দুই বছরপূর্তি হচ্ছে ৫ অক্টোবর। এই দুই বছরে মহানগরীর উন্নয়ন দৃশ্যমান হয়েছে। উড়াল সেতু, প্রশস্ত সড়ক, দৃষ্টিনন্দন ফুটপাত, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, ফুলে ফুলে সজ্জিত ও আলো ঝমমলে শহর এবং প্রতিটি ওয়ার্ডে সড়ক ও ড্রেন নির্মাণ কাজ মহানগরবাসী নজর কেড়েছে।

এরই সাথে যোগ হয়েছে প্রায় তিন হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প, যার কাজ শুরু হতে যাচ্ছে শিগগিরই। কর্মসংস্থানের জন্য তিনটি শিল্পাঞ্চল প্রতিষ্ঠার কাজেও অগ্রগতি হয়েছে। বৈশ্বিক মহামারি করোনাকালেও থেমে নেই উন্নয়নের কর্মযজ্ঞ। করোনা সংক্রমণ মোকাবেলা ও গরীব অসহায় মানুষের পাশে থাকার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন নগরপিতা।

২০১৮ সালে ৩০ জুলাই রাসিক নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হন জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামানের সন্তান এএইচএম খায়রুজ্জামান লিটন।

‘চলো বদলে দেই’ অনন্য এই শ্লোগানকে সামনে রেখে ওই নির্বাচনে জনগণের বিপুল ভোটে তিনি মেয়র নির্বাচিত হন। ৫ সেপ্টেম্বর ২০১৮ রাজশাহী মেয়রকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শপথের একমাস পর ৫ অক্টোবর ২০১৮ শতকোটি টাকা ঋণের বোঝা নিয়ে তিনি দায়িত্বভার গ্রহণ করেন।

২০১৯ সালের ২৮ মে প্রতিমন্ত্রীর পদমর্যাদ লাভ করেন মেয়র লিটন। দায়িত্ব নিয়েই তিনি তাঁর নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন ও রাজশাহীকে একটি পরিচ্ছন্ন, উন্নত ও বাসযোগ্য স্বপ্নের নগরী হিসেবে গড়ে তুলতে কাজ শুরু করেন।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 250