• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন



রাজশাহীতে সাড়ে ৩ লাখ ভারতীয় পটকাসহ দুই ভাই গ্রেফতার

Reporter Name / ৭৪ Time View
Update : সোমবার, ১৯ জুলাই, ২০২১



মাসুদ আলী (পুলক)রাজশাহী : রাজশাহী মহানগরীতে এস.এ পরিবহনের শাখায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় পটকাসহ দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৮ জুলাই) তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন মহানগরীর মোহনপুর থানা দর্শনপাড়ার মো. আমিরুল হকের ছেলে মো. মিলন রানা (২৮) ও তার ভাই মো. রায়হান আলী (২৩)।

আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের স্বাক্ষরিত আরএমপি’র এক প্রজ্ঞাপনে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা/২০২১ উদযাপন উপলক্ষে শান্তি শৃঙ্খলা রক্ষার নিমিত্ত রাজশাহী মহানগর এলাকায় ঈদ-উল-আযহার পূর্বের দিন হতে পরের দিন পর্যন্ত আতশবাজি, পটকা ফুটানোসহ অন্যান্য ক্ষতিকারক দ্রব্য ইত্যাদি বিক্রি বা ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। উক্ত নিদের্শনা বাস্তবায়নে অভিযান পরিচালনা করে যাচ্ছে আরএমপি’র প্রতিটি ইউনিট।

গোপন সংবাদের ভিত্তিতে দর্শনপাড়া থেকে মিলন ও রায়হানকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কুমারপাড়া এস.এ পরিবহনের শাখা থেকে ১১টি বস্তায় ভর্তি দুই লাখ ৩৫ হাজার ৬০০ টাকার তিন লাখ ৫৭ হাজার হাজার পিস ভারতীয় পটকা উদ্ধার হয়।

ওসি নিবারন চন্দ্র বর্মন আরও বলেন, এসব মালামালের বৈধ কাগজপত্র দেখাতে পারেননি গ্রেফতারকৃতরা। তারা সংঘবদ্ধ চোরাকারবারি চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category