রাবি শিক্ষার্থী দূর্গাপুরের মোস্তাফিজুরের মৃত্যুর বিচারের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৪ অক্টোবর, ২০২০

রাবি প্রতিনিধি: সাভারে ছিনতাইকারীর ছুরির আঘাতে প্রাণ হারালো রাবি শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান। তার এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে রাবি শিক্ষীর্থীরা।

শনিবার সকাল ৭ টায় সাভারে ছিনতাইকারীদের ছুরি আঘাতে তিনি নিহত হয়েছেন। তার মৃত্যুর বিচারের দাবিতে শনিবার ৩ টায় রাবির মেইন গেইটের সামনে মানববন্ধন করেন সাধারণ শিক্ষার্থীবৃন্দ।
তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন। তিনি রাজশাহীর দূর্গাপুর উপজেলার নওয়াপাড়া এলাকার   মোঃ মোজাহার রহমানের পুত্র।
মানববন্ধনে উপস্থিত দর্শন বিভাগের শিক্ষার্থী মনিকা বলেন,” দর্শন বিভাগ একটি পরিবার। সেই পরিবারের এক সদস্যকে আমরা হারিয়েছি এর চেয়ে বড় দুঃখ জনক বিষয় আর কিছু হতে পারে না। আমার ভাইকে সাভারে হত্যা করা হয়েছে । ২৪ ঘন্টার মধ্যে আমরা এর সুষ্ঠু বিচার চাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এটাই আমাদের দাবি।”
দর্শন বিভাগের শিক্ষার্থী সাগর হোসেন বলেন, আমরা তিনটি দাবিতে এখানে মানববন্ধন করছি।হত্যার সুষ্ঠু তদন্তের করা হোক, হত্যাকারীদের শাস্তি নিশ্চিত করা হোক,নিহতের পরিবারের ভরণপোষণের দায়িত্ব সরকারকে নিতে হবে।”
এ বিষয়ে দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক
মোঃ একরাম হোসেন বলেন, আরও জানা যায়, আমাদের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুরের অকালে মৃত্যুতে আমরা মর্মাহত। তার মৃত্যু কিছু নরপিশাচদের হাতে। আমরা দ্রুত সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার প্রত্যাশা করছি।”

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৫ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 1.49k