রাবি শিক্ষার্থী দূর্গাপুরের মোস্তাফিজ হত্যাকান্ড; এলাকাবাসীর তৃতীয় দফায় মানববন্ধন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৭ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: সাভারে ছিনতাইকারীর ছুরির আঘাতে প্রাণ হারানো রাবি শিক্ষার্থী মোঃ মোস্তাফিজুর রহমান। তার এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি এবং নিহত মুস্তাফিজের পরিবারের ক্ষতিপূরণ এর দাবি জানিয়ে তৃতীয় দফা মানববন্ধন করেছে এলাকাবসী।

মঙলবার সকালে নওপাড়া দূর্গাপুর – মোহনগঞ্জ সড়কের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

রাবি শিক্ষার্থী দূর্গাপুরের মোস্তাফিজ হত্যাকান্ড এলাকাবাসীর তৃতীয় দফায় মানববন্ধন

বাঁকি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা নিশ্চিতের দাবিতে
মানববন্ধন কর্মসূচি পালন করেছেন নিহত মোঃ মুস্তাফিজুর রহমানের পরিবার,শিক্ষার্থী,ব্যাবসায়ী ও এলাকাবাসী।
নিহত মুস্তাফিজুর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন। তিনি রাজশাহীর দূর্গাপুর উপজেলার নওপাড়া গ্রামের মোঃ মোজাহার রহমানের পুত্র।

মানববন্ধনে উপস্থিত হয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতি তোফায়েল হোসেন, মোস্তাফিজ হত্যার বাঁকি আসামীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। ওয়ার্ড আওয়ামিলীগ সেক্রেটারি আক্কাছ আলী মাস্টার, সুষ্টু তদন্তের মাধ্যমে দ্রুত বিচার দাবি করেন। প্রভাষক ড. মো : জয়নুল আবেদিন, ঘাতকদের বিচারের পাশাপাশি মোস্তাফিজের ১বছরের শিশুর দায়িত্ব নেওয়ার জন্য সরকারকে অনুরোধ করেন। ব্যবসায়ী ও আওয়ামিলীগ নেতা জুহুরুল আলম, বিচারের পাশাপাশি পরিবারকে ক্ষতি পূরণ দেওয়ার দাবি করেন।

আরও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক মশিউর রহমান, রুয়েট শিক্ষার্থী আল মাহমুদ ও আলামিন, রাবি শিক্ষার্থী আজিজুল ইসলাম, আমিনুল, আইনুল সহ গ্রামের সর্বসাধারণ।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 489