• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন



শীতার্তদের মাঝে বাবু রথীন্দ্রনাথদত্ত, ব্যাংক এশিয়া নারায়নপুর ও বাঘা পুজা উযাপন কমেটির পক্ষ থেকে কম্বল, নগদ অর্থ,সিমেন্ট ও ফ্যান বিতরণ করেন

Reporter Name / ৮৬ Time View
Update : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১



সৌমেন মন্ডল,রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর বাঘা উপজেলায় নারায়নপুর বাজারে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিকাল ৪ টাই নারায়নপুর বাজার এর ক্লাবমাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রথীন্ত্রনাথ দত্ত উপ সচিব ও সুমন কুমার কর্মকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। উল্লেখ্য, অনুষ্ঠানে ৯৫০জন শীতার্তের প্রত্যেককে এটি করে কম্বল প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে রথীন্দ্রনাথ দত্ত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীনে এগিয়ে যাচ্ছে দেশ। বিপদে-আপদে সব সময় পাশে আছে। শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

আগামীতেও এভাবে আমি মানুষের পাশে থাকবো। বিশেষ অতিথী সুমন কুমার বলেন আমি এর আগেও এমন প্রােগ্রামে অংশ গ্রহন করেছি কিন্তু এতবড় অনুষ্ঠানে না আজ খুব ভারো লাগছে আপনাদের মাঝে আসতে পেরে।আমি চাই প্রতিটি গ্রামে রথীন দার মত মানুষ জন্ম হবে আপনাদের পাশে দ্বাড়াবে।কিন্তু তার জন্য আপনাদের বাচ্চাদের স্কুলে পাঠাতে হবে শিক্ষীত করতে হবে তবেই এগোবে দেশ এগোবে গ্রামের মানুষ। তাছারা বাঘা উপজেলার বিভিন্ন মন্দির ও মসজিদের উন্নয়নের জন্য নগদ অর্থ ১০০ ব্যাগ সিমেন্ট ও ২০ টি সিলিং ফ্যান প্রদান করা হয়।

অনুষ্টানে সভাপতিত্ব করেনঃআলহাজ্ব ইমদাদুল হক সুন্টু প্রধান অতিথিঃ রথীন্দ্রনাথ দত্ত (উপসচিব) মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়। বিশেষ অতিথিঃ* সুমন কুমার কর্মকার, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট টাঈাইল। *জনাব,মোঃআজিজুল আজম, চেয়ারম্যান চকরাজাপুর ইউ,পি। সুজিত কুমার পান্ডে বাকু,সভাপতি বাংলাদেশ পূজা *উদযাপন পরিষদ, বাঘা উপজেলা শাখা *অপূর্ব কুমার সাহা,সাধারন সম্পাদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বাঘা উপজেলা শাখা। *অভিজিত সরকার, সভাপতি,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান যুব ঐক্য পরিষদ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category