• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩২ অপরাহ্ন



‘শেখ হাসিনা শুধু সেরা প্রধানমন্ত্রীই নন, সেরা কুটনৈতিকও’

Reporter Name / ৪৫ Time View
Update : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১



নির্ভীক সংবাদ ডেস্ক: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু সেরা প্রধানমন্ত্রীই নন, সেরা কূটনীতিকও। তাঁর সফল কূটনৈতিক দক্ষতার কারণেই গতবছর উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে করোনাভাইরাসের টিকা বাংলাদেশে এনেছেন, তখন অনেক ধনী দেশ টিকা নিতে পারেনি। এখন দেশে গণ টিকাদান কর্মসূচি চালু করা হয়েছে।

তিনি বলেন, এখন দেশে গণ টিকাদান কর্মসূচি চালু করা হয়েছে। বিএনপি দেশের ভাবমূর্তি বর্হিবিশ্বের কাছে নষ্ট করতে মরিয়া। তারা সংকটে দেশের পাশে না দাঁড়িয়ে সরকার ও আওয়ামী লীগের সমালোচনায় ব্যস্ত। বিএনপির দেশ বিরোধী নেতাদের কুটনৈতিক ষড়যন্ত্রসহ নানান ষড়যন্ত্র উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

মঙ্গলবার (১৩ জুলাই) “ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” এই শ্লোগানে শরীয়তপুরের নড়িয়া উপজেলা-সখিপুর থানায়  দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে উপমন্ত্রীর নিজস্ব অর্থায়নে গঠিত ভ্রাম্যমাণ মেডিক্যাল টিমের উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দিচ্ছেন। সর্বোপরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড ও স্বাস্থ্যবিধি মেনে দুর্বার গতিতে এগিয়ে চলছে। এ ছাড়া উপমন্ত্রী শরীয়তপুরের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং সচেতন থাকার আহ্বান জানান।

উল্লেখ্য, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের উদ্যোগে গঠিত এই ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গত বছর করোনা মহামারির প্রথম থেকে নড়িয়া-সখিপুরের বিভিন্ন ইউনিয়ন ও বাজারে বাজারে ঘুরে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিয়ে আসছে। ওই টিমের পক্ষ থেকে ওষুধ ও নগদ অর্থও প্রদান করা হচ্ছে। এখানে দুইজন পুরুষ চিকিৎসক ও এক মহিলা চিকিৎসক এবং দুইজন স্বাস্থ্যকর্মী রয়েছে। মেডিক্যাল টিমের হটলাইন নম্বরে ফোন করলেই রোগীর কাছে ছুটে যাচ্ছে তারা।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category