• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন



সাভারে রাবি শিক্ষার্থী দূর্গাপুরের মুস্তাফিজ হত্যার ঘটনায় গ্রেফতার ২

Reporter Name / ৯৫ Time View
Update : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০



নিজস্ব প্রতিবেদক: সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) সদস্যরা।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার অনু মং।

এর আগ সোমবার (২৬ অক্টোবর) রাতে সাভারের রাজাসন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার নিজাম শরিফের ছেলে আজাদ শরিফ (২৯) ও সাভারের ডগরমোরা এলাকার আব্দুল গনির ছেলে রনি ওরফে কুত্তা রনি (২৪)।
নিহত মোস্তাফিজুর রহমান রাজশাহী জেলার দুর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিলোসফি বিভাগ থেকে ২০১৯ সালে স্নাতকোত্তর শেষ করেছেন।

তিনি সাভারের গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা ছিলেন।

র‌্যাব-৪ জানায়, গত শনিবার (২৪ অক্টোবর) ভোরে রাজশাহী থেকে বাসে করে এসে সাভারের সিআরপি রোড এলাকায় নামেন মোস্তাফিজুর রহমান।

এসময় ছিনতাইকারীরা তার কাছে থাকা অর্থ ও মোবাইল ফোন নিতে গেলে মোস্তাফিজুর বাধা দেন। পরে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে টাকা ও মোবাইল নিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়। পরে নিহতের বাবা (২৬ অক্টোবর) সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে গতকাল রাতে তাদের গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার অনু মং বলেন, কুত্তা রনি ও আজাদ শরীফ নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে তারা ছিনতাইসহ হত্যার কথা স্বীকার করেছে। গত রাতে অভিযান চালিয়ে তাদের সাভারের রাজাশন থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় জড়িত রয়েছে ৪ জন। বাকি দুইজনকেও গ্রেফতারের চেষ্টা চলছে।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category