সূফী ফাউন্ডেশনের উদ্যেগে গরীবে নেওয়াজ মালেক শাহ (রহ) এর উরশ মোবারক পালিত


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৯ ফেব্রুয়ারী, ২০২১

অমি আহম্মেদ,রাজশাহী: আজ ৬ রজব ১৯ ফেব্রুয়ারী ২০২১ যথাযোগ্য মর্যাদায় ও ভাবম্ভীযের মধ্যে দিয়ে উপ মহাদেশের প্রখাত্য ওলী খাজা গরীবের নেওয়াজ (রহ.) ও কতুবদিয়ার গাউসে মুখতার খাতা শাহ আব্দুল মালেক শাহ (রহ) এর পবিত্র উরশা মোবারক বাংলাদেশের ওলীকুল পীর মনি হযরত শাহ মখদুম রূপশ (রহ) এর দরবারে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়। বাংলাদেশ সূফী ফাউন্ডেশনের উদ্যেগে এই আয়োজন সম্পূর্ণ করা হয়। বাবা শাহ মখদুমের দরবার ও শহীদ তুরকান শাহ দরবারে গোলাপ পোষী করা হয়।
এই দরবারে গোলাপ পোষী অনুষ্ঠানে পরিচালনায় করে নুর মোহাম্মদ ও মামুনুর রশিদ ফকির। বাদ এশা মখদুম বাবার দরবারে এই উপলক্ষ্যে আলোচনা সভা, পবিত্র ফাতেহা পাঠ, মিলাদ মাহফীল ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সূফী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ গোলাম আম্বিয়া, আলোচনায় অংশগ্রহন করেন মোঃ রেজাউল হক মঞ্জু, মোঃ রুহুল আমিন প্রামানিক, শেখ মোঃ সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, মোঃ আব্দুল কাদের, মোঃ জার্জিস আলী প্রমুখ।
পরে মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মূফতী মোঃ মঈনুল ইসলাম আশরাফী।

উল্লেখ্য, অনুষ্ঠানে দরগা ট্রাস্টের সম্মানীত সরকারী ট্রাস্টী জনাব মোঃ মাসুদ রানা সুইট সহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Total view = 58