• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন



সড়ক অবরোধ করে রাজশাহীতে মার্কেট খোলার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

নির্ভীক সংবাদ / ২৩৩ Time View
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১



স্টাফ রিপোর্টার: সড়ক অবরোধ করে রাজশাহীতে মার্কেট খোলার দাবিতে বিক্ষোভ করেছে ব্যবসায়ী ও কর্মচারিরা। আজ ১১টার পর সাহেববাজার আরডিএ মার্কেটের সামনে ব্যবসায়ী ও কর্মচারিরা বিক্ষোভ শুরু করে।

দোকান খুলে দেয়ার দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়। পরে পুলিশসহ প্রশাসনের কর্মকর্তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। তারা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে দফায় দফায় কথা বলেন।

এদিকে, রাজশাহীতে অনেকটা ঢিলেঢালাভাবে শুরু হয়েছে লকডাউন। প্রথম দিন জরুরি পরিষেবা ছাড়া সব বন্ধ থাকলেও কঠোরভাবে লকডাউন মেনে চলাতে মাঠে কাজ করছে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা। সড়কে বাস না চললেও রিকশা অটোরিকশা ও সিএনজি চলছে।

তবে এইসব পরিবহনে স্বাস্থ্যবিধি মেনে যাত্রীদের উঠতে ও সামাজিক দূরত্ব মেনে চলতে নির্দেশনা দিচ্ছে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা। কোথাও যানবাহনে দুই-তিনজনের অধিক দেখলে যাত্রীদের নামিয়ে দেওয়া হচ্ছে।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকী জানান, রোববার রাত থেকেই মার্কেট ও গণপরিবহন বন্ধ করে দেয়া হয়েছে। প্রথম দিনে মানুষকে সচেতন করা হচ্ছে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যেন বের না হয়। তবে দ্বিতীয় দিন থেকে আরও কড়াকড়ি করা হবে।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category