• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন



হেলেনার বাসায় র‌্যাবের অভিযান  মিলেছে ধারালো অস্ত্রসহ ওয়াকিটকি-ড্রোন

Reporter Name / ৬৪ Time View
Update : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১



নির্ভীক সংবাদ ডেস্ক :প্রায় চার ঘণ্টা অভিযান শেষে আলোচিত-সমালোচিত হেলেনা জাহাঙ্গীরকে রাজধানীর গুলশানের বাসা থেকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে তাকে কুর্মিটোলায় র‍্যাবের সদর দফতরে নেয়া হয়েছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

র‌্যাব জানিয়েছে, হেলেনার বাসায় তল্লাশি চালিয়ে তার ফ্ল্যাট থেকে ক্যাসিনো খেলার সরঞ্জাম, বিপুল পরিমাণ মাদক, ১ টি হরিণের চামড়া, ১ টি বন্য পশুর চামড়া, অন্তত ১০ ধরনের বিদেশী ধারালো চাকু, বিপুল সংখ্যক বিদেশী মুদ্রা, ২ টি ওয়াকিটকি, ১ টি লাল রঙের লাগেজ ভর্তি অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে। এসব অবৈধ দ্রব্য সামগ্রীর সাথে তার কোনো সংশ্লিষ্টতা আছে কি না-এ কারণে তাকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয়েছে।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, রাত ৮টার দিকে গুলশান-২ এলাকায় ৩৬ নম্বর সড়কে হেলেনা জাহাঙ্গীরের ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে অভিযান শুরু করে র‌্যাব। এরপর বাসা থেকে তাকে আটক করা হয়। তার বাসায় মাদকসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম পাওয়া গেছে। হেলেনার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হবে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে।

সম্প্রতি ফেসবুকে নেতা বানানোর ঘোষণা দিয়ে ছবি পোস্ট করে আলোচনা-সমালোচনার জন্ম দেন হেলেনা জাহাঙ্গীর। সংগঠনটির ব্যানারে জেলা, উপজেলা ও বিদেশি শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেওয়া হবে বলে ঘোষণা দেন তিনি।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category