১নং ওয়ার্ডে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র লিটন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৬ জানুয়ারী, ২০২১

রকিবুজ্জামান রকি,রাজশাহী: রাজশাহী সিটি কর্পোরেশনের ১ ওয়ার্ড কাউন্সিলর ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নগরীর ঢালুর মোড়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, শীতের শুরু থেকে সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেওয়া কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। যেমনিভাবে করোনাকালে সরকারের ভান্ডার থেকে লক্ষ লক্ষ টন চাল, ডাল, আট সহ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন প্রধানমন্ত্রী। আমরা রাজশাহীতে দফায় দফায় করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেছি। যেকোন দুর্যোগে মানুষের পাশে থাকে আওয়ামী লীগ সরকার।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু। অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি,মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 144