• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন



১৯নং ওয়ার্ডে ৩য় কাউন্সিলর কাপ নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

Reporter Name / ৬৭ Time View
Update : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১



মোঃ রকিবুজ্জামান রকিঃ-  রাজশাহী মহানগরীর ১৯নং ওয়ার্ডে ৩য় কাউন্সিলর কাপ নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টায় হাজরাপুকুর ডাবতলা এলাকায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টির উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এন.সি.সি ক্লাব রাজশাহী এই টুর্নামেন্টের আয়োজক। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর মানুষের দীর্ঘদিনের দাবি শিল্পায়ন ও কর্মসংস্থান। এটি আমার নির্বাচিত প্রতিশ্রুতিও। নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে করোনাকালেও আমি থেমে নেই।

শিল্পায়ন ও কর্মসংস্থানের জন্য ইতোমধ্যে তিনটি শিল্পাঞ্চল অনুমোদন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আগামী ৫/৭ বছরে এই তিনটি শিল্পাঞ্চলে লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের সুযোগ হবে। মেয়র আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর রাজশাহীর উন্নয়নে ইতোমধ্যে প্রায় তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন। করোনার কারণে প্রকল্পের কাজ কিছুটা থমকে ছিল। তবে এখন প্রকল্পের কাজ শুরু হয়েছে। বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের টেন্ডার হয়েছে। আগামী ২ বছর ৮ মাস লাগাতার এই প্রকল্পের ব্যাপক উন্নয়ন কাজ করা হবে। মেয়র আরো বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চলতা ফিরে এসেছে। মাঠগুলোতে বিভিন্ন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। রাজশাহীর মানুষ কতটা ক্রীড়াপ্রেমী, প্রতিটি টুর্নামেন্টের ব্যাপক দর্শক উপস্থিতিই তার প্রমাণ করে।

এভাবেই রাজশাহীর ক্রীড়াঙ্গন আরো সামনের দিকে এগিয়ে যাবে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। সভাপতির বক্তব্যে তিনি বলেন, মাননীয় মেয়র লিটন মহোদয় ৩০টি ওয়ার্ডের মধ্যে ১৯নং ওয়ার্ডের উন্নয়নে সবচেয়ে বেশি অর্থ বরাদ্দ দিয়েছেন। মেয়র মহোদয়ের নির্দেশনায় আমার ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কাজ হচ্ছে। আগামীতে রাস্তাঘাট, ড্রেনসহ সকল উন্নয়ন করা হবে। বিগত কোন মেয়রের সময়ে এই ওয়ার্ডে এতো উন্নয়ন হয়নি। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন শাহ মখদুম থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আখতারুল আলম। বিশেষ অতিথি ছিলেন দি মুসলিম গ্রুপের চেয়ারম্যান মো. মাসুম সরকার।

আরো উপস্থিত ছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত তাজুল ইসলাম মোহাম্মদ ফারুকের ছেলে বদরুল ইসলাম তাপস, মহানগর আওয়ামী লীগের সদস্য বাদশা শেখ ও ইউনুস আলী, ১৯নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ১৯নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সভাপতি হাসেন মন্ডল, সাধারণ সম্পাদক বাবর আলী, রাজশাহী রেলওয়ে শ্রমিক লীগের ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্তার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category