• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১১ অপরাহ্ন
আমাদের সম্পর্কে জানুন

আমাদের সম্পর্কে

“নির্ভিক সংবাদ”  সংবাদপত্র একটি অতি সংবেদনশীল এবং শক্তিমান প্রচার মাধ্যম। বর্তমান ইলেকট্রনিক মিডিয়ার অভাবনীয় অগ্রগতির পরও এই শিল্পের গুরুত্ব অথবা চাহিদা কোন ক্রমে ই কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে।

সংবাদপত্রের একটি প্রধান দায়িত্ব হচ্ছে মানুষকে স্বাধীন চিন্তায় উদ্বুদ্ধ করা, স্বাধীনতার পরমানন্দকে সংক্রামক করা এবং সমাজের মানুষের স্বপ্ন , সাধ, চিন্তা, আকুলতা প্রকাশে যথাযথ ভূমিকা রাখা। দায়িত্বশীল সাংবাদিকতা একটি জাতির স্বপ্ন- দর্পণ স্বরূপ। জাতীয় জীবনের সকল অন্ধকার, অশ্লীলতা ও অন্যায়ের বিরুদ্ধে দায়িত্বশীলতা একটি বলিষ্ঠ পদক্ষেপ।

পাঠকের চাহিদার ভিত্তিতে দেশ-বিদেশ, তথ্য-প্রযুক্তি,খেলাধূলা সহ সকল সংবাদ দেওয়ার লক্ষ্যে নিয়ে এক দল তরুন সাংবাদিকদের ক্ষুদ্র প্রচেষ্ঠার ফল হচ্ছে আমাদের এই “নির্ভীক সংবাদ ডটকম ”। সংবাদ সহ আমরা বিভিন্ন প্রকার জন-কল্যাণ মূলক বা স্বেচ্ছাসেবী কাজে নিয়োজিত আছি। তাঁর মধ্যে উল্লেখযোগ্য দিক গুলো হলো-শিশু কল্যাণ, নারী কল্যাণ, যুব কল্যাণ, শারীরিক ও মানসিক অসমর্থ ব্যক্তিদের কল্যাণ, নাগরিক দায়িত্ববোধ জাগ্রত করার উদ্দেশ্যে সামাজিক শিক্ষা, বয়স্কদের শিক্ষা ব্যবস্থা, কিশোর অপরাধীদের সংশোধন, রোগীদের কল্যাণ ও পুনর্বাসন, সহ আরো বিভিন্ন কাজে নিজেদের সম্পৃক্ত করার চেষ্টা করে থাকি।